মোহাম্মদ নাসিমের মৃত্যুতে  সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ গভীর শোক প্রকাশ

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে  সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ গভীর শোক প্রকাশ

সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের মুখপাত্র, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে  গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছে সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ।

শনিবার ১৩ জুন এক শোকবার্তায় জানানো হয়, জাতীয় চারনেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র মোহাম্মদ নাসিম আজীবন জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় অটল ছিলেন। তিনি এসময় ২০১৪-২০১৮ মেয়াদে সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ১৯৯৬-২০০১ মেয়াদে স্বরাষ্ট্র, গৃহায়ণ ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে মোহাম্মদ নাসিমের দায়িত্ব পালনের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। শোক শোক বার্তায় আরও জানানো হয়, , মোহাম্মদ নাসিম আমৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। সকল ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠায় তিনি অনন্য অবদান রেখেছেন। 

বিবৃতি দিয়েছেন সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিন, সাধারন সম্পাদক এসএম লুৎফর রহমান সহ আবু সাইদ, গোপাল চন্দ্র গোলদার, রফিকুল ইসলাম, শাহালাম বাবুল হাওলাদার প্রমুখ। তারা সাবেক মন্ত্রী মো. নাসিমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0